সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একই ফ্রেমে শাহরুখ, সালমান, হৃতিক

ডেইলি সিলেট ডেস্ক ::

আগামী ১২ নভেম্বর মুক্তি পাবে এ ছবি। সালমান-ক্যাটরিনার জুটিতে জমবে উন্মাদনার পারদ। কিং খানকেও দেখা যাবে টাইগার ৩-তে। ছবিতে খল চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে। ছবিতে শাহরুখ-সালমানকে দেখার উচ্ছ্বাস তো আছেই ভক্তদের মধ্যে। সঙ্গে রয়েছে নতুন এক ধামাকা।

অনেকদিন ধরেই হৃতিক রোশনকে এ ছবিতে দেখা যাবে বলে শোনা যাচ্ছিল। অবশেষে সেই জল্পনার অবসান হলো। সূত্রের খবর, যশরাজ ফিল্মস সালমান, শাহরুখ ও হৃতিক রোশনকে নিয়ে ‘ওয়ার ২’ বানানোর পরিকল্পনা করেছিল। তবে হঠাৎ তাদের প্ল্যানে এসেছে পরিবর্তন। টাইগার ৩-তেই আদিত্য চোপড়া এই ট্রায়োকে প্রথমবার পর্দায় আনতে যাচ্ছেন।

ছবিতে সম্ভবত গুপ্তচরের ভূমিকাতে দেখা যাবে হৃতিককে। যদিও ছবির টিমের পক্ষ থেকে এখন পর্যন্ত এ বিষয়ে কিছু জানানো হয়নি যশরাজ ফিল্মস এবং সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তৈরি হয়েছে এই স্পাইভার্স। অর্থাৎ স্পাইদের মাল্টিভার্স, যেখানে ‘পাঠান’, ‘টাইগার’ ও ‘ওয়ার’– এই তিন ফ্র্যাঞ্চাইজি নিয়ে তৈরি হয়েছে বলিউডের ক্রসওভার।

স্পাই ইউনিভার্সের শেষ ছবি ছিল ‘পাঠান’। শাহরুখ-পাঠানকে বাঁচাতে তখন চলন্ত ট্রেনে হঠাৎ এসে পৌঁছান টাইগার-সালমান। পর্দায় ঝড় তুলেছিল পাঠান-টাইগারের বন্ধুত্বের সেই দৃশ্য। এ ছবিতে টাইগারের সাহায্যে এগিয়ে আসবেন পাঠান, এমনটাই শোনা যাচ্ছে। চলচ্চিত্র বাণিজ্য-বিশেষজ্ঞদের অনুমান, প্রথম দিনেই ১০০ কোটি পার করবে টাইগার ৩।

টাইগার ৩-এর আগে সালমানকে দেখা গিয়েছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে। চলতি বছরের এপ্রিলে মুক্তি পায় ছবিটি। অভিনেতার ‘বিগ বাজেট’ ছবি হওয়া সত্ত্বেও বক্স অফিসে খুব একটা হিট করতে পারেনি এই ছবি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: